তারিখঃ ২রা আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জ -২ আসনের সংসদ সদস্য ও আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ

নারায়ণগঞ্জ -২ আসনের সংসদ সদস্য ও আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম বাবু বলেছেন , সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কেবল একজন ব্যক্তি নন তিনি স্বাধীনতার প্রতীক। বঙ্গবন্ধু শেখ মুজিব কোন বিশেষ দল বা গােষ্ঠীর সম্পদ নন । বঙ্গবন্ধু মানে স্বাধীন দেশ ও ১৬ ডিসেম্বরের চূড়ান্ত বিজয় ।
সােমবার ( ১৫ ফেব্রুয়ারি ) বিকাল ৫ টায় আড়াইহাজার উপজেলা জাঙ্গালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু স্মরণে মিলন মেলায় উদ্বোধনী বক্তৃতায় তিনি এ কথা বলেন । তিনি বলেন , আপাদমস্তক অসাম্প্রদায়িক বঙ্গবন্ধু ছিলেন বাঙালির দীর্ঘকাল লালিত স্বপ্নের সবচেয়ে নির্ভরযােগ্য সারথী । বঙ্গবন্ধু তাঁর কর্ম , ত্যাগ , সততা সর্বোপরি বাংলাদেশ ও বাঙ্গালির প্রতি অতল ভালবাসায় নেতা থেকে বাঙালির পরম আত্মীয়ে পরিণত হয়েছেন ।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল আউয়াল রতনের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন , নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মােহাম্মদ বাদল
উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলাে সরকার , জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া , মেয়র সুন্দর আলী , এম এ হালিম সিকদার , উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কাজী বেনজীর আহমেদ , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খুরশীদ সরকার আলম,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক জুয়েল , সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আজাদ খান সোহাগ, প্রমুখ
পোষ্টটি শেয়ার করুনঃ

About Author

আড়াইহাজার নিউজ

আড়াইহাজার নিউজ হলো সবচেয়ে দ্রুত জনপ্রিয় হওয়া ওয়েব পোর্টাল। আড়াইহাজারের সমস্ত সংবাদ সবার আগে পেতে আড়াইহাজার নিউজ ডট কম এর সাথেই থাকুন।

Leave A Reply