আড়াইহাজারে ৪ যুবক ১ যুবতীকে কোর্টে চালান

আড়াইহাজার নিউজ ডট কমঃ  আড়াইহাজারে মধ্যরাতে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার সময় তিন যুবক ও এক যুবতীকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। পুলিশ তাদের বিরুদ্ধে মামলা দিয়ে গতকাল শুক্রবার সকালে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছে।

আড়াইহাজার থানার উপপরিদর্শক ( এস আই ) আবুল কাসেম জানান, বৃহষ্পতিবার মধ্য রাতে উপজেলার নারান্দী গ্রামের হোসেন আলীর বাড়ীর ভাড়াটিয়া একই গ্রামের মৃত: আব্দুর রহমানের ছেলে ওমর ফারুক ওরফে কুতুবউদ্দীন (৩৫), রইস মিয়ার ছেলে মাসুম (১৯) ও পার্শ্ববর্তী তিলচন্দী গ্রামের হেলাল ভূঁইয়ার ছেলে সাকিব ভূইয়া (২০) রাইনাদী কলাগাছিয়া গ্রামের কাঠ মিস্ত্রি হাবিবুল্লাহর কিশোরী কন্যা হাসনেয়ারা (১৮) কে ডেকে এনে ওই ঘরে রাতভর অসামাজিক কাজে লিপ্ত হয়। এমতাবস্থায় এলাকাবাসি তাদেরকে ওই ঘরে আটক করে গণ পিটুনী দেয় এবং পুলিশে সংবাদ দেয়। রাত তিনটায় পুলিশ গিয়ে ঘটনার সত্যতা পেয়ে ওই চার যুবক যুবতীকে আটক করে থানায় নিয়ে আসে। শুক্রবার সকালে তাদেরকে অসামাজিক কাজে লিপ্ত হওয়ার অভিযোগে মামলা দায়ের করে কোর্টে চালান করে।

এ ব্যাপারে হাইজাদী ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড সদস্য মতিন মোল্লা জানান, আটককৃত হাসনেয়ারা একজন খারাপ চরিত্রের মেয়ে। সে এর আগেও এলাকায় বহুবার অসামাজিক কাজ কর্মের সময় লোকজনের হাতে আটক ও গনপিটুনীর শিকার হয়েছে।

স্থানীয় সাধারন জনগন  জানান, তারা শুধু নারী ঘটিত অপকর্মেই নয়, এলাকায় মাদক সেবন ও মাদক দ্রব্য ক্রয়  বিক্রয়ের ব্যাপারেও তারা জড়িত। এতে কেউ প্রতিবাদ করলে তারা প্রতিবাদকারীদের উপর চড়াও হতো ।