আড়াইহাজারে রয়েল রেস্টুরেন্টে ভ্রাম্যমান আদালতের অভিযান, ২০ হাজার টাকা জরিমানা

 আড়াইহাজার নিউজ ডট কমঃ    আড়াইহাজার সদরে চলতি বছরে দুবাই প্লাজার সত্ত্বাধিকারী মানসম্মত খাবারে পরিবেশনের প্রচারনা চালিয়ে রয়েল রেস্টুরেন্ট নামে একটি অভিজাত হোটেল চালু করেন। দুবাই প্লাজার ছয় তলায় এই হোটেলে খাবারের দাম নিয়ে গ্রাহকদের অসন্তোষ থাকলেও একটি মানসম্মত খাবারের আশায় পরিবার পরিজনদের নিয়ে প্রতিদিন ভিড় জমিয়ে থাকেন গ্রাহকরা। শুরুর কয়েকদিন গ্রাহকদের ভালো সেবা দিলেও অধিক মুনাফার আশায় তারা বেছে নেয় নানা অবৈধ পন্থা। ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির পর তা পরিবেশন নিয়ে গ্রাকদের সাথে বাক বিতন্ডার ঘটনাও ঘটছে।

মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিজাত রয়েল রেস্টুরেন্টে অভিযান চালান ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুরাইয়া খান। অভিযানের সময় খাদ্যে ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিশেনের সত্যতা পান। ক্ষমতাসীনদের ফোনের মাধ্যমে বিষয়টি ধামাচাপা দেয়ারও চেষ্টা করেন। কিন্তু রেস্টুরেন্ট মালিকের সব চেষ্টা বিফলে যান। ভ্রাম্যমান আদালত রয়েল রেস্টুরেন্টকে বিশ হাজার টাকা জরিমানা সহ মুচলেকা নেন।

একই অভিযোগে ওই দিন বিসমিল্লাহ হোটেলকে দশ হাজার, নান্না বিরানী হাউজকে দশ হাজার ও হাজী বিরানীকে দশ হাজার টাকা জরিমানাসহ মুচলেকা নেয়া হয়। এছাড়া নকল কেক তৈরির কারখানা শাহজালাল বেকারীকে সীলগালা করে দেয়া হয়।