আড়াইহাজারে বিএনপির প্রতিবাদ সভা

আড়াইহাজার নিউজ ডট কম:   বিএনপির চেয়ারপার্সন  বেগম জিয়ার মুক্তি ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার বিরুদ্ধে সকল প্রকার মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে  শুক্রবার সকালে ইলমদী গ্রামে  প্রতিবাদ সভা করেছে আড়াইহাজার উপজেলা বিএনপি। উপজেলা বিএনপির সাধারন সম্পাদক  কাশেম  ফকিরের  সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা  বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমন।

প্রধান অতিথি মাহমুদুর রহমান সুমন বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে বিএনপির চেয়ারপার্সন  বেগম জিয়ার মুক্তি ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার বিরুদ্ধে সকল প্রকার মিথ্যা মামলা প্রত্যাহার করে  নিয়ে সরকারকে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করতে হবে অন্যথায় সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলে সরকারকে বাধ্য করা হবে। বেগম জিয়ার মুক্তি ছাড়া কোন নির্বাচন এদেশে হতে দেওয়া হবে না।

তিনি আরো বলেন সরকার বিএনপির সমর্থন দেখে পাগলের মতো আবোল তাবোল বকছেন।পুলিশ ছাড়া সরকারের পক্ষে এখন আর কোন লোক নেই। তাই আবারো ভোটার বিহীন নির্বাচনের মাধ্যেমে ক্ষমতা ধরে রাখতে পাগল হয়ে গেছে।  এ সময় তিনি বিএনপির সকল নেতাদের ঐক্যবদ্ধ থেকে আন্দোলন গড়ে তোলার আহ্বান জানা। সে সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির পদপ্রার্থী হিসাবে সকলকে ধানের শীষ মার্কায় ভোট  দিয়ে এদেশে মানুষের অধিকার আদায় ও গনতন্ত্র ফিরিয়ে আনার আহ্বান জানান। অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নের বিএনপির নেতৃবৃন্দ, যুবদলের নেতৃবৃন্দ, ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।