আমি এমপি থাকলে আড়াইহাজারের কোন সমস্যা থাকবে না ..বাবু

আড়াইহাজার নিউজ ডট কমঃ  আমি যতদিন এমপি আছি আর যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে বাংলাদেশ থাকবে ততদিন শুধু আড়াইহাজার নয় তথা সারা বাংলাদেশে কোন সমস্যা  থাকবে না । আওয়ামীলীগ রাজনীতি করে দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য । আড়াইহাজারে স্বাধীনতার পর আমার আগে যারা এমপি ছিলেন তাদের চেয়ে ১ হাজার গুন বেশি কাজ আমি আড়াইহাজারে করেছি। আমি নিজের আখের গোছাতে রাজনীতিতে আসিনি। আমি রাজনীতি করি আড়াইহাজারের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য । সোমবার বিকেলে খাগকান্দা  দক্ষিন নোয়াপাড়া নবনির্মিত সরকারী প্রাথমিক বিদ্যালয় ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ কথা বলেন সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু।

তিনি আরো বলেন আজকে যেখানে আমরা অনুষ্ঠান করছি এখানে নৌকা ছাড়া কোন যোগাযোগ করার ব্যবস্থা ছিল বিদ্যুৎ ছিল না । আজকে আপনাদের বাড়ীতে গাড়ী আসার জন্য নতুন রাস্তা নির্মাণ করে দিয়েছি ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করে দিয়েছি যা এদেশের মানুষ কখনো কল্পনা করতে পারে নি। আপনার স্বপ্ন দেখবে আর সে স্বপ্ন বাস্তবায়নের দায়িত্ব আমাকে দিবেন।

এ সময় তিনি সকল স্বপ্ন বাস্তবায়নের জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান। পাশাপাশি তিনি কোন দুর্ণীতিবাজ , বাটপাররা যেন আওয়ামীলীগের কোন ক্ষতি করতে না পারে সেদিকে দৃষ্টি রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

স্কুল কমিটির সভাপতি আবু লায়েজ এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম ,  সাবেক মহিলা ভাইসচেয়ারম্যান পারভীন আক্তার কবিতা , উপজেলা   যুবলীগ সভাপতি আহমেদুল কবির উজ্জল, সাধারন সম্পাদক রেজাউল করিম, খাগকান্দা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আরিফ মোল্লা , উপজেলা ছাত্রলীগ সভাপতি মামুন অর রশিদ, সাধারন সম্পাদক আছলাম পাঠান সহ খাগকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ , যুবলীগ নেতৃবৃন্দ ছাত্রলীগ নেতৃবন্দ , বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাবৃন্দ ও সর্বস্তরের জনগন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।