আড়াইহাজারের কালাপাহাড়িয়ায় দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ১০

আড়াইহাজার নিউজ ডট কমঃ আড়াইহাজারের কালাপাহাড়িয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। বুধবার রাতে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের বিবিরকান্দি গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের পর প্রতিপক্ষ ২নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি হেলালের বসতঘরসহ তিনটি বাড়িঘর ভাংচুর করে। সংঘর্ষে উভয় পক্ষের নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে সোহেল ও আয়েত আলীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মুন্তু, নায়েব আলী, ফুল মিয়া, মনোয়ারাসহ অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবিরকান্দি গ্রামের আওয়ামী লীগের কর্মী সোহেল মিয়া ও সুন্দর আলীর মধ্যে বেশ কিছু দিন ধরে বিরোধ চলছে। বুধবার বিবিরকান্দির সঙ্গে কদমীর চরের একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। ওই দিন বিকেলে এ ফুটবল ম্যাচে বিবিরকান্দির পক্ষে খেলোয়াড় বাছাইকে কেন্দ্র করে সোহেল ও সুন্দর আলীর সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে দেশি অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ওই দিন রাতে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এতে অন্তত ১০ জন আহত হয়। আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ আব্দুল হক জানান, এ ব্যাপারে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।