আড়াইহাজারে সংঘর্ষে মাদরাসার শিক্ষকসহ আহত ৭

আড়াইহাজার নিউজ ডট কমঃ   আড়াইহাজারে প্রতিপক্ষের হামলায় ২ মাদরাসার শিক্ষকসহ ৭ জন আহত হয়েছে। গতকাল রোববার বিকালে উপজেলার ছোট ফাউসা গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশংকা জনক অবস্থায় ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, ছোট ফাউসা গ্রামের মাওলানা আইয়ুব ও তার চাচা মজিবুরের সাথে ৪ শতাংশ জমি নিয়ে দ্বন্ধ চলে আসছিল। এই নিয়ে আইয়ুব ২ দিন আগে থানায় জিডি দায়ের করে। পুলিশ গিয়ে উভয় পক্ষকে শান্ত থাকার অনুরোধ করে। কিন্তু আইয়ুবের ভোগদখল কৃত জায়গা জোর পুর্বক মজিবুর গং রোববার বিকালে দখল করতে যায়। এতে আইয়ুব গং বাধা দিলে ফায়েজ, আওলাদ, গোলজার ও মজিবুর সহ ১০/১২ জন মিলে কুপিয়েও পিটিয়ে তাদের গুরুতর জখম করে। এক পর্যায়ে প্রতিপক্ষ মজিবুর গং পাশ্ববর্তী গ্রাম সরাবদী মাদরাসায় গিয়ে মাদরাসার শিক্ষক আইয়ুব ও তার ছেলে শিক্ষক কাওছারকে হামলা করে আহত করে।
আহতদের মধ্যে মাওলানা আইয়ুব, তার ছেলে কাউছার ও ভাই মোখলেছকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আহতদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। আড়াইহাজার থানার ওসি এম এ হক ঘটনা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।