থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হলেন সুমন

আড়াইহাজার নিউজ ডট কমঃ    আড়াইহাজার থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হয়েছেন মাহমুদুর রহমান সুমন । শুক্রবার উপজেলার ইলুমদী এলাকায় আড়াইহাজার থানা বিএনপির বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমন। এর আগে সুমন আড়াইহাজার থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ছিলেন।

দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু জানান, দলীয় গঠনতন্ত্র অনুযায়ী সভাপতির অনুপস্থিতিতে সিনিয়র সহ সভাপতি  সভাপতির দায়িত্ব পালন করবেন।  আড়াইহাজার থানা বিএনপির সভাপতি বদরুজ্জামান খান খসরু সাহেব মারা যাওয়ার পর পদটি খালি হলে  থানা বিএনপির বর্ধিত সভায় শুক্রবার ১০টি ইউনিয়ন ও ২টি পৌরসভার বিএনপির সাংগঠনিক নেতাকর্মীরা রেজুলেশন করে থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমনকে শুক্রবার ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব অর্পণ করেন। দুই একদিনের মধ্যে বিষয়টি জেলা বিএনপি কমিটি এবং কেন্দ্রীয় কমিটিকে অবহিত করা হবে।

ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমন জানান, আমি রাজনীতিতে আসতে চাইনি। বাবার মৃত্যুর পর উপজেলা বিএনপির নেতাকর্মীরা আমাকে বাবার আসনে বসিয়ে নতুন করে স্বপ্ন দেখছেন। আড়াইহাজার উপজেলার বিএনপির নেতাকর্মীদের মুখের দিকে চেয়ে রাজনীতি করতে হচ্ছে। আমি দলের প্রধান হিসাবে যে গুরু দায়িত্ব পেয়েছি তা পালন করার সর্বাত্বক চেষ্টা করব এবং বিএনপিকে আড়াইহাজারে বিজয়ী করব। তিনি এ সময় উপজেলাবাসীর সর্বাত্বক  সহযোগিতা ও  দোয়া কামনা করেন।

বর্ধিত সভায় উপজেলা বিএনপির নেতৃবৃন্দ, সকল ইউনিয়ন বিএনপির সভাপতি, সাধারন সম্পাদক, সাংগঠনিক সম্পাদকবৃন্দ সহ যুবদল, ছাত্রদল ও অন্যান্য সহযোগী সংঘঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।